{ads}

কোন কোম্পানির টাইলস ভালো । How to choose good quality tiles

কোন কোম্পানির টাইলস ভালোঃ

টাইলস হলো এক ধরনের প্রকাশ্য দেওয়াল এবং মেঝেতে ব্যবহার করা হয়। গুলো কার্যত যেকোনো শক্ত পদার্থ এবং পাশাপাশি অসংখ্য উপাদান ব্যবহার করে তৈরি করা হয়ে থাকে। বিপরীতভাবে শুক্র দেশের লোক, স্টপার, পূর্ণ ব্যবহৃত কাগজ এবং পারলাইট দিয়ে তৈরি করা যেতে পারে। 

কোন কোম্পানির টাইলস ভালো

বাড়ির মালিকরা আজকাল স্থল ভাগ সবার এর সমস্ত কিছু ট্রানসলাতে পছন্দ করে থাকেন। একটি উপযুক্ত স্থল পৃষ্ঠের স্নান করার সময় স্থায়ী উপযোগিতা এবং বিরতা প্রদান করে এবং অন্যান্য বিকল্পগুলি উপর উপরের কাজগুলো উপযোগী করে তোলেন।বিভিন্ন ধরনের টাইলস আছে।

সিরামিক টাইলস

সিরামিক টাইলস গুলো প্রদান হাইলাইট গুলি তাদের দীর্ঘ আয়ু, তাদের ব্যবহার নমনীয়তা এবং স্কাস এবং ইস কাছ থেকে তাদের উচ্চ সুরক্ষা অন্তর্ভুক্ত করে থাকেন।


গ্লাস টাইস 

চকচকে কাছে  ব্যাকপ্লাস বা ঝরনা তার জন্য একটি লোভনীয় সিদ্ধান্ত। অন্যান্য বৈপরীত্য বিরোধিতা সবচেয়ে উচ্চ রয়েছে, এমনকি রেট লাইন এবং এসিডিটি অভদ্র।


মার্বেল টাইলস

 মার্বেল টাইলস  অত্যন্ত শক্তিশালী প্রাকৃতিক মার্বেল পাথর দিয়ে তৈরি। সেগুলো পায় প্রতিটি শেডে পাওয়া যায় কারণ সেকশনের উপাদানের পরিবর্তনশীলতা কারণে স্মরনীয় হয়ে থাকে। মার্বেল গুলোকে পালিশ করা,   তীক্ষ্ণ করা, ব্রাশ করা, তাম্বলে করা, এবং অন্যান্য ফিনিশিং বিকল্পগুলি ও হতে পারে। এগুলোকে যেকোনো রোগ ব্যবহারের জন্য উপযুক্ত  করে তুলতে পারে।


গ্রানাইট টাইস

 গ্রানাইট মূলত মার্বেলের চেয়ে শক্ত এবং এইভাবে এবং ব্রেক গুলোর দিকে কম  ঝোকে।কিছুটা জলরোধী হোয়াই পাথরটি অতিরিক্তভাবে ভেজা অঞ্চল বা স্কুলের জন্য একটি অবিশ্বাস্য সিদ্ধান্ত, কারণ এটি সেবা তাকে একীভূত করবে না। সাধারণত বড় প্রতিষ্ঠান পাওয়া যায়।  প্রত্যয় ভাবে টাইলস ওয়ার্ক বা জ্ঞানের জন্য উপাদান নয়।টাইস উপযোগী এবং অলংকারিক উভয়ই হতে পারে এবং সমস্ত আর্থিক পরিকল্পনা এবং 7 অনুসারে অনেক শৈলীতে এক্সসযোগ্য। এছাড়াও তারা ওয়াশরুম , লন্ডি , এবং রান্নাঘরের মত ভেজা ঘর ব্যবহার করা হয়ে থাকে। এছাড়াও সেতসেতে রেখে রক্ষা করার জন্য এগুলো নিয়মিত মেঝে এবং অন্যান্য পৃষ্ঠা করতে প্রয়োজন করা হয়। যাইহোক আজ আপনাকে সেরা দশটি টাইস প্রস্তুত কারের সাথে পরিচিত করিয়ে দিব। 

সেরা 10 টি কোম্পানির টাইলস

১। DBL Ceramics Limited

বিপিএল সিরামিক লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহত্তম সিরামিক কোম্পানি। DBL সিরামিক লিমিটেড সব ধরনের বিল্ডিং এবং বিভিন্ন প্রয়োজনের জন্য মার্জিত এবং প্রিমিয়াম মানে আনতে যাত্রা শুরু করে থাকেন।এটির ব্যান্ড হচ্ছে ইতালিয়ান। DBL সিরামিক 2016 এর শেষের দিকে যাত্রা শুরু করে থাকেন এরা। এটি সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয় কারখানার জন্য গর্বিত এবং এর উৎপাদন সুবিধা এবং গুণমান শুধুমাত্র ভালো নয় বরং অন্যতম সেরা। প্রাইস গুলো পরিষদ হল পালিশ, চিনামাটির বাসন, ওয়াল টাইলস, প্রযুক্তিগত চেনা মাটির বাসন, এই  প্রিন্টিং বিভিন্ন ডিজাইন এবং আকাশে সজল টাইস। যদিও এর পুরস্কার উদ্ভাবনী ও ডিজাইনের জন্য অন্যতম তুলনা চেয়েও বেশি তা গ্রাহকদের কাছে খবর জনপ্রিয় হয়ে উঠেছে।

২। MIR Ceramic Limited

MIR সিরামিক 2002 সালে তার বাণিজ্যিক উৎপাদন শুরু করে। চীনামাটির বাসন, সিরামিক ওয়াল টাইলস, গ্রানাইট ফ্লোর টাইলস, সমজাতীয় সিঁড়ির টাইলস, মীর পালিশ এবং শিল্প টাইলস সহ বিভিন্ন ধরনের পণ্য রয়েছে।


এর উদ্ভাবনী ডিজাইনের কারণে গ্রাহক কমপ্লায়েন্স খুবই ভালো।  MIR সিরামিক পুরস্কারও সাশ্রয়ী মূল্যের।  বাংলাদেশে এটি একটি বিখ্যাত ব্র্যান্ড।


3। R A K Ceramics ( Bangladesh) Limited

RAK সিরামিক হল একটি বিশ্বব্যাপী ব্র্যান্ড যা সিরামিক, চীনামাটির বাসন ওয়াল এবং মেঝে টাইলস এবং স্যানিটারিওয়্যারে বিশেষজ্ঞ।  এটি স্থানীয়ভাবে উৎপাদিত প্রথম শীর্ষস্থানীয় টাইলস ব্র্যান্ড।  এর বাণিজ্যিক উৎপাদন 2000 সালে শুরু হয়।

আরএকে সিরামিক শুধুমাত্র টাইলসের জন্যই জনপ্রিয় নয় বরং অনেক স্যানিটারিওয়্যার যেমন ওয়াটার ক্লোজেট, হাই কমোড, পেপার হোল্ডার, ওয়াশ বেসিন, শেলফ টাওয়েল রেল, বিডেট, সাবান কেস ইত্যাদি। গ্রাহকরা যুক্তিসঙ্গত মূল্যে মানসম্পন্ন পণ্য পেতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.